বুধবার, ১৯ Jun ২০২৪, ১১:০৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
সিভিল এভিয়েশন : ডিডি ট্রেনিং এন্ড সার্টিফিকেশন রাশিদা সুলতানা কি মানসিক রোগী : স্বাস্থ্য পরিক্ষার জন্য সিভিল সার্জন কার্যালয়ে চিঠি

স্টাফ রিপোর্টার : আজ থেকে প্রায় একযুগ আগে গোয়েন্দা রিপোর্টে রাশিদা সুলতানাকে মানসিক ভারসাম্যহীন উল্লেখ করলেও তা আমলে নেয়নি সিএএবি কর্তৃপক্ষ। আজ একযুগ পর সেই রাশিদা সুলতানা মানসিক রোগী কিনা প্রমাণের জন্য সিএএবি কর্তৃৃপক্ষ সিভিল সার্জন , সিভিল সার্জন কার্যালয়কে দাপ্তরিক চিঠি দিয়েছে। গত ২৭ জুলাই দাপ্তরিক চিঠিটি জারি করা হলেও এখনও পর্যন্ত রাশিদা সুলতানার মেডিকেল টেস্ট করা হয়নি। রাশিদা সুলতানা সদস্য নিরাপত্তার অধীনে কর্মরত, উক্ত দাপ্তরিক চিঠিতে স্বাক্ষর করেন সহকারি পরিচালক মানব সম্পদ উন্নয়ন মো. নিজাম উদ্দিন।
সরকারি চাকরির বয়স অতিক্রান্ত হবার পর বর্তমান সংসদ সদস্য রআম মুক্তাদির চৌধুরির সুপারিশে সিএএবির নিরাপত্তা বিভাগে রাশিদা সুলতানার চাকরি হয়। তিনি তখন প্রধানমন্ত্রীর কার্যালয়ে কর্মরত ছিলেন।তার এনআইডি পাসপোর্টেও বয়সে গড়মিল রয়েছে। তালেব নামের এক সিকিউরিটি গার্ডকে স্বর্ন পাচারের বিষয়টি বেরিয়ে আসে। তালেক চাকরিচ্যুত হয়, পরে তালেব মারা যায়। তার শিক্ষা সনদ নিয়েও বিতর্ক রয়েছে। রাশিদা সুলতানা টাংগাইল বিন্দুবাসিনী সরকারি বালিকা বিদ্যালয় থেকে এসএসসি পাসের কথা একটি পত্রিকায় সাক্ষৎকারে বললেও তার কোন অস্তিত্ব পাওয়া যায়নি। এ ভাবে চাকরি জীবনে নান ঘটনার জন্ম দিয়েছেন এই রাশিদা সুলতান। সর্বশেষ সৈয়দপুর এয়ারপোর্ট ম্যানেজারকে ফল উপহার দেয়ার হুমকি দিয়েছেন -যা তদন্ত হচ্ছে।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।