মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১২:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
শাহজালালে ২৪০০ পিস ইয়াবা জব্দ, আটক ১

একুশে বার্তা রিপোর্ট : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এলাকা থেকে ২ হাজার ৪০০ পিস ইয়াবাসহ দ্রুব দাশ (২৫) নামে একজন যুবককে আটক করা হয়েছে। দ্রুব দাশ কক্সবাজারের টেকনাফ উপজেলার বাসিন্দা।

৪ আগস্ট  শুক্রবার সকালে বিমানবন্দরের ১ নম্বর টার্মিনালের সামনে অবস্থিত পার্কিংয়ের সামনে থেকে এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়ন এবং ডিএনসির যৌথ অভিযানে অভিযুক্তকে আটক করা হয়। এ তথ্য জানিয়েছেন বিমানবন্দর এপিবিএনের অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ জিয়াউল হক।

মোহাম্মদ জিয়াউল হক জানান, গোপন তথ্যের ভিত্তিতে এয়ারপোর্ট এপিবিএন এবং ডিএনসির যৌথ আভিযানিক দল বিমানবন্দরের এক নম্বর টার্মিনালের সামনে সকাল থেকেই অবস্থান নেয়। বেলা ১১ টার দিকে অভিযুক্ত দ্রুব দাশকে এক নম্বর টার্মিনালের সামনের পার্কিং এলাকার সামনে দেখতে পায় আভিযানিক দল।

এসময় তাকে সন্দেহজনক অবস্থায় ঘোরাফেরা করতে দেখা যায়। এমতাবস্থায় পুলিশের উপস্থিতি টের পেয়ে সে যাওয়ার চেষ্টা করলে তাকে আটক করে আভিযানিক দল।

আসামিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে প্রাপ্ত তথ্যের বরাত দিয়ে তিনি বলেন, শুরুতে মাদক বহনের কথা অস্বীকার করে সে। এরপর এয়ারপোর্ট আর্মড পুলিশ ব্যাটালিয়নের অফিসে এনে জিজ্ঞাসাবাদ করলে তার কাছে ইয়াবা আছে বলে স্বীকার করেন। পরে তিনি নিজেই তার কাছে থাকা নীল রঙের একটি ব্যাগ থেকে ২ হাজার ৪০০ পিস ইয়াবা বের করে দেন। উদ্ধার করা ইয়াবার বাজার মূল্য প্রায় ৭ লাখ ২০ হাজার টাকা।

অভিযুক্তের বিরুদ্ধে প্রচলিত আইনে বিমানবন্দর থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।