শুক্রবার, ০৩ মে ২০২৪, ০১:৩২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
জিএমপি’র টঙ্গী পূর্ব থানার অভিযানে ২৫ কেজি গাঁজা,বাস,মাইক্রোবাস এবং পিকআপসহ আন্তঃজেলা মাদক সিন্ডিকেটের মূল হোতা ফোরকান এবং তার ৪ সহযোগী গ্রেফতার।

একুশে বার্তা রিপোর্ট : গত ২৯/০৯/২০২২ ইং টঙ্গী পূর্ব থানার একটি চৌকস টিম গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে আন্তঃজেলা মাদক সিন্ডিকেটের মূল হোতা ফোরকান তার সহযোগীদের দিয়ে টঙ্গী পূর্ব এবং আশেপাশের বিভিন্ন থানা এলাকায় মাদক বিক্রির সিন্ডিকেট গড়ে তুলেছে। উক্ত তথ্য ভিত্তিতে উপ-পুলিশ কমিশনার (অপরাধ-দক্ষিণ) এর তত্ত্বাবধানে টঙ্গী পূর্ব থানার অফিসার ইন চার্জের নেতৃত্বে ৫ টি টিম টঙ্গী পূর্ব থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে,

১। মোঃ ফোরকান হোসেন শান্ত (৩৫), পিতা-মৃত ফজলুল হক, মাতা-মৃত ফুলবরু বেগম, সাং-আইরন জাপসি, থানা-কাউখালী, জেলা-পিরোজপুর এ/পি সাংদত্তপাড়া আলম মার্কেট আলী মিয়ার বাড়ীর ভাড়াটিয়া, থানা-টঙ্গী পূর্ব, গাজীপুর।

২। কামরুল ইসলাম ইয়াছিন (১৫), পিতা-মোঃ কামাল খান, মাতা-মহামুদা বেগম, সাং-লেবু বুনিয়া, থানা-রাজাপুর, জেলা-ঝালকাঠি এ/পি সাং দত্তপাড়া আলম মার্কেট আলী মিয়ার বাড়ীর ভাড়াটিয়া, থানা-টঙ্গী পূর্ব, গাজীপুর।

৩। মোসাঃ হনুফা (৩০), পিতা-মৃত ধন মিয়া, স্বামী-মোঃ আমির হোসেন, সাং-আমতলী কেরানীরটেক, থানা-টঙ্গী পূর্ব, গাজীপুর।

৪। ইসমত আরা @ সাবিনা (২৫), পিতা-মোঃ ইমরান আলী @ ইমাম আলী, স্বামী-শহিদুল ইসলাম, সাং-অভয়পুর, থানা-নালিতাবাড়ী, জেলা-শেরপুর এ/পি সাং-আউচপাড়া, থানা-টঙ্গী পশ্চিম, গাজীপুর।

৫। মোঃ শহিদুল ইসলাম (২৮), পিতা-আঃ খালেক, মাতা-রহিমা বেগম, সাং-অভয়পুর, হাজীবাড়ী, থানা-নালিতাবাড়ী, জেলা-শেরপুর এ/পি সাং-আউচপাড়া, থানা-টঙ্গী পশ্চিম, গাজীপুরদের ২৫ কেজি গাঁজা ও মাদক বিক্রির নগদ ২৮,৩৩০/- টাকা, মাদক পরিবহনের কাজে ব্যবহৃত একটি বাস, একটি নোহা মাইক্রোবাস, দুইটি পিকআপ,এবং ০২ টি মোবাইল, ০২ টি স্বর্ণের চেইন, মাদক ক্রয়-বিক্রয়ের ০৯ টি হিসাব রেজিস্টার ও ০১ টি গাড়ির ভূয়া নেমপ্লেট উদ্ধারসহ গ্রেফতার করা হয়।

উল্লেখ যে মোঃ ফোরকান হোসেন শান্ত (৩৫) গাজীপুর, ঢাকা, নরসিংদীসহ বিভিন্ন জেলায় তার সহযোগী মাদক ব্যাবসায়ীদের মাধ্যমে মাদক বিক্রি করে আসছিলো ।এক্ষেত্রে তারা বিভিন্ন পন্য পরিবহনের নামে পিকআপ,মাইক্রোবাস,বাসের মাধ্যমে এক এলাকা থেকে অন্য এলাকায় মাদক পৌঁছে দিত।তাদের বিরুদ্ধে

১)পিরোজপুর জেলার কাউখালী থানার মামলা নং-০৫(১২)২০২১, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১৯(ক)/৪১

২) পিরোজপুর জেলার কাউখালী থানার মামলা নং-০৪(১০)২০২১, ধারা-১৪৩/৩২৩/৩২৬/৩০৭ পেনাল কোড

৩) টঙ্গী পশ্চিম থানার মামলা নং-২৯(১০)২০২১, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১৯(ক)/৪১

৪) কসবা থানার মামলা নং-১৭(১২)২০২১, ধারা-২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ৩৬(১) এর ১০(ক) বিজ্ঞ আদালতে বিচারাধীন আছে।

উক্ত ঘটনায় টঙ্গী পূর্ব থানায় মামলা রুজু করা হয়।

মোট গ্রেফতারঃ ৫
মোট উদ্ধারঃ ২৫ কেজি গাঁজা, ১টি বাস, ১টি নোহা মাইক্রোবাস, ২টি পিকআপ, ০২ টি মোবাইল, ০২ টি স্বর্ণের চেইন, মাদক ক্রয়-বিক্রয়ের ০৯ টি হিসাব রেজিস্টার ও ০১ টি গাড়ির ভূয়া নেমপ্লেট।

পুলিশ কমিশনার মহোদয়ের নিদের্শনা অনুযায়ী মাদক বিরোধী অভিযান ও অন্যান্য অভিযান অব্যহত থাকবে।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।