মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
ফ্রীডম পার্টির এককালের কোঅডিনেটর এখন সিকদার গ্রুপের সিইও, সরকারের মেগা প্রজেক্ট পূর্বাচলের আইকন টাওয়ারের চুক্তিতে স্বাক্ষর ! কে এই মোহোন ?

শেখ রাসেল ও বঙ্গবন্ধু পরিবারকে হত্যাকারী  ঘাতক,  কুখ্যাত খুনি   কর্নেল রশিদ ও বজলুল হুদার বিশ্বস্ত বডিগার্ড লিবিয়া থেকে  ট্রেনিং প্রাপ্ত,   ধানমন্ডি রায়েরবাজারের ফ্রীডম পার্টির কো অর্ডিনেটর ছাত্রলীগ নেতা ও উপ- সচিবকে খুনের প্রধান আসামী  সৈয়দ কামরুল ইসলাম মোহোন, পিতা : সৈয়দ নজরুল ইসলাম , মামুনসহ ফ্রিডম পার্টি র ৫০ অস্ত্রবাদের নিয়ে বাংলাদেশ প্রতিদিনে প্রতিবেদন প্রকাশিত হয়।। মোহোন ৮০র দশক থেকে বিএনপি ও ফ্রিডম পার্টির পৃষ্ঠপোষক,  জয়নুল হক সিকদারের  — সিকদার গ্রুপের পরিচালক এবং সিইও  ,  ফ্রিডম পার্টির  কো অর্ডিনেটর হয়েও  কিভাবে  জননেত্রী শেখ হাসিনার সরকারের হাত দিয়ে সরকারের মেঘা প্রজেক্ট পূর্বাচলের আইকোন টাওয়ারের  চুক্তির স্বাক্ষর করলো ?

 

এমন প্রশ্ন মানুষের মুখে মুখে,  তাও বঙ্গকন্যার  বাংলাদেশ সরকারের সাথে ?

জনগনের প্রশ্ন তাহলে কি ফ্রিডম পার্টি ও বি এন পির  সন্ত্রাসীদের  লালন -পালনকারী  কর্তা ব্যক্তি সিকদার গ্রুপের কর্নধার জয়নুল হক সিকদার  ও তার কুখ্যাত সন্ত্রাসী সন্তানরা বিচারের সম্মূখিন হবে না ?

নাকি জননেত্রী শেখ হাছিনার কাছে এতো বড় অপরাধের পরেও পার পেয়ে যাবে ? নাকি এটা কোন   কোনো অপরাধীই হয় নাই  ?

 

জনগনের  এখন এক দাবি সিকদার ও মোহোনের বিরুদ্ধে অতি শীঘ্র তদন্ত পূর্বক আইন অনুযায়ী ব্যবস্হা গ্রহণ করে তার স্বাক্ষরিত সকল প্রজেক্ট বাতিল পুর্বক ,  ব্যাংক হতে নেওয়া  ভুয়া ঋনের টাকা  উদ্ধারের ব্যবস্হা নেওয়া হউক।  চলবে। সূত্র : বাংলাদেশ প্রতিদিন

 

 

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।