সোমবার, ০৬ মে ২০২৪, ০৭:৩৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
জাতীয় সংসদে শিক্ষামন্ত্রী সম্পর্কে ঘুষ নিয়ে হৈচৈ: শিক্ষামন্ত্রীর পদত্যাগ দাবির এক সপ্তাহ না পেরুতেই ঘুষ লেনদেনের অভিযোগে মন্ত্রীর পিওসহ তিনজনের বিরুদ্ধে মামলা

একুশে বার্তা প্রতিদেন : ঘুষ লেনদেনের অভিযোগে শিক্ষামন্ত্রীর পিও মোতালেবসহ ৩ জনের বিরুদ্ধে অবশেষে মামলা হয়েছে।  মামলায় অন্য দুইজন হলেন শিক্ষা মন্ত্রণালয়ের উচ্চমান সহকারী নাসির উদ্দিন এবং লেকহেড স্কুলের পরিচালক খালেক হাসান মতিনের বিরুদ্ধে মামলা করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।২২ জানুয়ারি সোমবার দিনগত রাতে ডিবির উপ-পরিদর্শক (এসআই) মনিরুল ইসলাম মৃধা বাদী হয়ে বনানী থানায় মামলাটি করেন।

মামলায় আসামিদের বিরুদ্ধে ঘুষ লেনদেনের অভিযোগ আনা হয়েছে। তাদের রোববার রাতে গ্রেফতার করে ডিবি।

মঙ্গলবার বনানী থানার উপ-পরিদর্শক (এসআই) রফিক উদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেছেন।

রোববার রাতে মোতালেবকে মোহাম্মদপুরের বছিলা এবং শিক্ষা মন্ত্রণালয়ের কর্মচারী নাসির উদ্দিন ও লেকহেড গ্রামার স্কুলের মালিক খালেদ হাসান মতিনকে গুলশান থেকে গ্রেফতার করা হয়।

এই তিনজনের মধ্যে মোতালেব ও মতিনকে ২০ জানুয়ারি  শনিবার বিকেলে বছিলা ও গুলশান থেকে কয়েকজন ব্যক্তি তুলে নিয়ে যায় বলে থানায় অভিযোগ করা হয়েছে। আর বৃহস্পতিবার বনানীর একটি প্রতিষ্ঠানে গিয়ে সেখান থেকে বেরোনোর পর দুপুর থেকে নাসিরের খোঁজ মিলছিল না বলে তার পরিবার জানিয়েছিল।

শিক্ষামন্ত্রী নূরুল ইসলাম নাহিদের সম্পর্কে প্রশ্নোত্তর পর্বে ঘুষের ব্যাপারে কথা ওঠলে একজন সাংসদ শিক্ষামন্ত্রীর পদত্যাগ দাবি করেছিল। এর এক সপ্তাহ না পেরুতেই খোদ শিক্ষামন্ত্রীর পিও- ‘র বিরুদ্ধে  ঘুষের অভিযোগে সরকার বাদি মামলা খেলেন।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।