রবিবার, ০৫ মে ২০২৪, ০১:২৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
আইন কর্মকর্তার সাথে সিএএবি কর্তৃপক্ষের বৈঠক : দুই প্রকৌশলীর রিটের জবাব প্রস্তুতির সিদ্ধান্ত : বদলির ২ মাস পরও প্রকৌশলী শাহিনুর আলম বহাল

স্টাফ রিপোর্টার : সিভিল এভিয়েশনের ইএম বিভাগের দুই তত্বাবধায়ক প্রকৌশলী জাকারিয়া এবং বড়–য়ার পদোন্নতির বৈধতার ব্যাপারে উচ্চ আদালতে রিট সংক্রান্ত বিষয়াদি নিয়ে গত বৃহস্পতিবার সংস্থার চেয়ারম্যান, সদস্য এড, সদস্য পরি. পরিসহ আইন কর্মকর্তাদেও সাথে সিএএবির সদর দপ্তরে বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে রিটের জবাব প্রস্ততের বিষয়ে ফাইনালি আলোচনা হয়েছে বলে সংশ্লিøষ্ট সূত্রে জানা যায়।
এ দিকে সহকারি প্রকৌশলী ইলেকট্রনিক্স শাহিনুর আলমের বদলির প্রায় ২ মাস পরও তা আমলে না নেয়ায় সিএএবি কর্তৃপক্ষ নাখোশ বলে জানা যায়। সংশ্লিষ্ট প্রকৌশলিও নাকি এ নিয়ে সেকশনে সাউটিং করেছেন এই বলে যে, পত্রিকায় লিখলো কারা, লিখাল কারা ,বলে শোনা যায়।
এ দিকে জনপ্রশাসন সচিবের আদেশকে থোরাইকেয়ার করে ভুতাপেক্ষ তারিখ থেকে সিনিয়রটি- পদোন্নতি দেয়া প্রকৌশলি ইএম আছালত হোসেন খান , আয়েশা হক, শফিকুল ইসলামের তদন্ত, দুদকের চিঠি ধামাচাপা পড়েছে বলে জানা যায়।
সিএটিসির পরিচালক গেলেও নিরাপত্তা অপারেটর রাজ্জাক বহাল : সিএটিসির পরিচালক গত ৮ আগস্ট পিআরএলএ গেলে দুই দফা তদন্ত কমিটি তার দুর্নীতি প্রমাণিত হবার পরও গার্ড থেকে নিরাপত্তা অপারেটর পদে পদোন্নতি দেয়া, সিএটিসির পরিচালকের ঘোষণাকৃত মনগড়া পদ ‘কেয়ারটেকার’ আ: রাজ্জাক এখন বহাল। তিনি নাকি বলে বেড়াচ্ছেন আমি সিএটিসিতেই থাকবো, আমাকে সরায় এমন সাধ্য কার? কত পরিচালক এলো-গেলো, আমি এখনও বহাল।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।