বুধবার, ০৮ মে ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
ঢাকা সাংবাদিক ফোরাম নামের আরেকটি সংগঠনের জন্ম : আহ্বায়ক কমিটি গঠন

একুশে বার্তা প্রতিবেদন : ঢাকা সাংবাদিক ফোরামের (ডিএসএফ) আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার রাজধানী ঢাকার পীর ইয়ামেনী রেস্টুরেন্টে সাংবাদিক আজাদ সুমনের সভাপতিত্বে ও রাশিম মোল্লার সঞ্চালনায় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত ঢাকা জেলার বাসিন্দাদের এক মতবিনিময় সভায় এই আহ্বায়ক কমিটি গঠনের মাধ্যমে এ সংগঠনের আত্মপ্রকাশ ঘটে।

সভায় সর্বসম্মতিক্রমে বাংলাদেশের খবর পত্রিকার সিনিয়র সাংবাদিক আজাদ সুমনকে আহ্বায়ক এবং বণিক বার্তার সিনিয়র সাংবাদিক মো. আয়নাল হোসেন, বিটিভির মাসুদ রানা ও মানবজমিনের রাশিম মোল্লাকে যুগ্ম আহ্বায়ক করে ৭ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন ভোরের কাগজের সিনিয়র সাংবাদিক রাশেদ আলী, এশিয়ান টিভির নাসির উদ্দিন লিটন। আহ্বায়ক কমিটি আগামী তিন মাসের মধ্যে একটি সাধারণ সভার মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবে বলে সভায় সিদ্ধান্ত হয়। এছাড়াও উপস্থিত ছিলেন ফাইন্যান্সিয়াল এক্সপ্রেসের পিযুস কান্তি মল্লিক, বাংলাদেশের খবরের সিনিয়র সাংবাদিক আতিকুর রহমান, বাসসের ঈহিতা জলিল, ইউএনবি’র এইচ এম আমিন, দৈনিক আজকের বসুন্ধরার জহিরুল আলম পিলু প্রমুখ ঢাকার সাংবাদিকরা।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সাবেক মহাসচিব আবদুল জলিল ভূইয়া, সিনিয়র সাংবাদিক বরুণ ভৌমিক নয়ন, বাংলাদেশ জার্নালের সিনিয়র সাংবাদিক শামীম সিদ্দিকী, আরটিভির বার্তা সম্পাদক আকতার হোসেন ও ভোরের কাগজের সাংবাদিক ও ক্র্যাবের সাবেক সাধারণ সম্পাদক কামরুজ্জামান খান।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।