বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
দুই সপ্তাহ পর দলীয় অনুশীলনে ফেরার সম্ভাবনা ডেম্বেলের

খেলাধুলা ডেক্স : ইনজুরি থেকে ক্রমেই আরোর্গের পথে বার্সেলোনা তারকা ওসমানে ডেম্বেলের। অাগামি  দুই সপ্তাহের মধ্যেই দলীয় অনুশীলনে ফিরতে পারবেন বলে অাশা করছেন।

গত সেপ্টেম্বরে ফরাসি এই ফরোয়ার্ড তার বাম উরুর ইনজুরিতে পড়েন। বরুশিয়া ডর্টমুন্ড থেকে ৯৬ মিলিয়ন ইউরোতে লা লীগা জায়ান্টে যোগ দেয়ার এক সপ্তাহের মধ্যেই এই ইনজুরির কবলে পড়েন ২০ বছর বয়সী এই তারকা।

চ্যানেল প্লাসে পোস্ট করা এক ভিডিও বার্তায় এই তরুন তারকা বলেছেন, আগামী মাসের শুরুতেই তিনি দলীয় অনুশীলনে ফেরার লক্ষ্য স্থির করেছেন। ডেম্বেলে বলেন, ‘আমার মনে হয় সুস্থ হতে আর দুই সপ্তাহ লাগতে পারে। এরপরই আমি দলীয় অনুশীলনে যোগ দিব।’

গত আগস্টে নেইমার প্যারিস সেন্ট জার্মেইয়ে যোগ দেয়ার পর ডেম্বেলের অনুপস্থিতিতে কিছুটা বিপাকেই পড়েছিল আর্নেস্টো ভালভার্দের দলটি। তারপরও তারা লীগের শির্ষস্থানে অবস্থান করছে। পয়েন্ট টেবিলের দ্বিতীয়স্থানধারী ভ্যালেন্সিয়ার সঙ্গে এখনো তাদের চার পয়েন্টের ব্যবধান রয়েছে।

ডেম্বেলে যদি যথাসময়ে সুস্থ হয়ে ফিরতে পারেন, তহালে হয়তো রিয়াল মাদ্রিদের বিপক্ষে প্রথম এল ক্লাসিকোয় অংশ নেবার সম্ভাবনা রয়েছে। আগামী ২৩ ডিসেম্বর সান্তিয়াগো বার্নাব্যুতে অনুষ্ঠিত হবে ম্যাচটি।বাসস।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।