বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০২:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
ইমরানকে জেমাইমার শুভেচ্ছা : প্রধানমন্ত্রী হতে চলেছেন আমার ছেলের বাবা

আন্তর্জাতিক ডেক্স : ভোট গণনায় কারচুপির অভিযোগ ওঠায় চূড়ান্ত ফলাফল ঘোষণা হয়নি তখনও। কিন্তু তার জন্য বসে থাকেনি পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) কর্মী-সমর্থকরা। ইমরান খানকেই পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হিসেবে ধরে নিয়েছেন।

সেই আবেগ পৌঁছে গেছে সাবেক স্ত্রীর হৃদয়ের দোরগোড়াতেও। স্বামীর সফলতায় অভিনন্দন জানিয়েছেন প্রথম স্ত্রী জেমাইমা গোল্ডস্মিথ। বৃহস্পতিবার এক টুইটার বার্তায় এ অভিনন্দন জানান তিনি।

টুইটার বার্তায় জেমাইমা লিখেছেন, ‘২২ বছর পর, অনেক অপমান সহ্য করে, বাধা অতিক্রম করে আত্মত্যাগের মধ্য দিয়ে আমার ছেলের বাবা পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী হতে চলেছেন। ধৈর্যের পরীক্ষা, বিশ্বাস এবং পরাজয়কে স্বীকার করে নেয়ার দৃষ্টান্ত হয়ে থাকবে এটা। অবশ্য তাকে সর্বদা মনে রাখতে হবে, তিনি কেন রাজনীতিতে এসেছেন। এবার সেটাই ওকে প্রমাণ করতে হবে। অভিনন্দন।’

ব্রিটিশ বংশোদ্ভূত জেমাইমার সঙ্গে বিয়ের ৯ বছর পর বিচ্ছেদ হয় ইমরানের। সেটা ২০০৪ সাল। এর আগে দুই ছেলে সুলেইমান ইসা ও কাশিম নামে দুই ছেলের বাবা-মা হন তারা। ইমরানকে বিয়ের জন্য ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন জেমাইমা। প্রথম বিয়ের সময় ইমরানের বয়স ছিল ৪২। আর জেমাইমার ২১। বিয়ের পর লাহোরে থাকতেন ইমরান ও জেমাইমা। এরপরই রাজনীতিতে প্রবেশ করেন ইমরান।

বৃহস্পতিবার অপর একটি টুইটে জেমাইমা বলেছেন, ‘বিয়ের পর ইমরান ১৯৯৭ সালে প্রথম নির্বাচনে লড়েছিল। তখন অনেকটাই অনভিজ্ঞ ছিল ইমরান। ১৯৯৭-এর নির্বাচনে তেমন সুবিধা করতে পারেনি ইমরানের দল। এবার কি স্বপ্ন সত্যি হবে ইমরানের।’

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।