শুক্রবার, ০৩ মে ২০২৪, ০৫:৪৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
„বিদেশে পালানোর সময় বিমানবন্দরে অবশেষে কিংফিশারের মালিক মুক্তার  গ্রেপ্তার

একুশে বার্তা রিপোর্ট : রাজধানীর উত্তরায় বহুল আলোচিত কিংফিশার রেস্টুরেন্টের মালিক মো. মুক্তার হোসেন বিদেশে পালিয়ে যাওয়ার সময়ে আটক হয়েছেন। রোববার দিবাগত রাতে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইমিগ্রেশন পুলিশ তাকে আটক করে।

খবর পেয়ে রাতেই ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) উত্তরা বিভাগের একটি দল তাকে হেফাজতে নেয়।

ঢাকা মহানগর পুলিশের ডিবি উত্তরা বিভাগের একজন কর্মকর্তা কালবেলাকে এই তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, মুক্তারের বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা রয়েছে। ওই মামলায় তাকে গ্রেপ্তার দেখানো হবে।

মুক্তার রাজধানীর উত্তরার কিংফিশার রেস্টুরেন্ট লেকভিউ বারের কর্ণধার। গত ৬ অক্টোবর ডিবি ওই বারে অভিযান চালিয়ে বিপুল পরিমান মদ ও বিয়ার জব্দ করে। ওই ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি মুক্তার।

ডিবি কর্মকর্তারা বলে আসছেন, মুক্তার সেখানে প্রভাব খাটিয়ে অবৈধভাবে বার চালাচ্ছিলেন, জব্দ করা মাদকেরও কোনো বৈধ কাগজ নেই। যদিও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ডিবির অভিযানের পর জানিয়েছে, বারটি বৈধ এবং সেখান থেকে জব্দ করা মাদকও বৈধ। অভিযানে মাদকের এক কর্মকর্তাকে হেনস্থা করারও অভিযোগ ওঠে ওই সময়ে।

ঘটনার পর মুক্তারও দাবি করেছিলেন, তার সবকিছুই বৈধ। কিন্তু ডিবি কোনো কাগজপত্র চায়নি।

ডিবি সূত্র জানায়, মামলা হওয়ার পর মুক্তারের সব ধরনের কাগজপত্র ইমিগ্রেশনগুলোতে দেয় ডিবি। যাতে ওই আসামি পালাতে না পারেন। তবে রোববার রাতে দেশ ছাড়ার সময়ে ইমিগ্রেশন পুলিশ তাকে আটকে দেয়। পরে ডিবি পুলিশকে খবর দিয়ে তাদের হাতে তুলে দেওয়া হয়।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।