মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ০২:১৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
রাজধানীর ডুমনীতে র‌্যাব-মাদক ব্যবসায়ী বন্দুকযুদ্ধ, নিহত ১

একুশে বার্তা ডেক্স  : র‌্যাবের সাথে বন্দুকযুদ্ধে এক মাদক ব্যবসায়ী নিহত হয়েছে। এই ঘটনায় ২জন র‌্যাব সদস্যসহ ৬/৭ জন আহত হয়েছে । সোমবার দিবাগত রাত ১টার দিকে রাজধানীর খিলক্ষেত থানাধীন ৩০০ফিট রাস্তার পাশে ডুমনীতে এলাকায় এ ঘটনাটি ঘটে। র‌্যাব সদস্যরা ঘটণাস্থল থেকে ১টি বিদেশী পিস্তল, গুলি ও প্রায় ২হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেছে।

র‌্যাবের এএসপি কামরুজ্জামান আমাদের সময় ডট কমকে জানান,সোমবার রাত ১টায় র‌্যাব-১ এর কোম্পানী কমান্ডার লে, কর্নেল সারোয়ার বিন কাসেমের নেতৃত্বে একদল র‌্যাব খিলক্ষেতের ৩০০ফিট রাস্তার পাশে ডুমনী এলাকায় যায়। সেখানে অবস্থানরত মাদক ব্যবসায়ীরা র‌্যাবের উপস্থিতি টের পেয়ে গুলি ছুড়ে । র‌্যাব সদস্যরাও পাল্টা গুলি চালায় ।

এতে উভয় পক্ষের মধ্যে বন্দুক যুদ্ধ শুরু হয় । অবস্থা বেগতিক টের পেয়ে এক পর্যায়ে মাদক ব্যবসায়ীরা পালিয়ে যায় । পরে র‌্যাব সদস্যরা ঘটনাস্থলে একজনকে গুলিবিদ্ধ আবস্থায় পরে থাকতে দেখেন । তারা আহত ব্যক্তিকে উদ্ধার করে কুর্মিটোলা হাসপাতালে নিয়ে যায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান।

কামরুজ্জামান আরও জানান নিহত ব্যক্তি একজন মাদক ব্যবসায়ী । তার নাম পরিচয় জানা যায়নি। তার বয়স আনুমানিক ৩৭ বছর । এ ঘটণায় ২ জন র‌্যাব সদস্য আহত হয়েছে বলে জানান তিনি । এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে বলে র‌্যাব জানায় ।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।