মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ১০:৫২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
শাহজালাল থার্ড টার্মিনাল : অনিয়ম-দুর্নীতির অভিযোগে সংসদীয় সাব কমিটির বৈঠক ২২ সেপ্টেম্বর

স্টাফ রিপোর্টার : হযরত শাহজালাল র. আন্তর্জাতিক বিমানবন্দরের নির্মাণাধীন থার্ড টার্মিনালে ইএম ডিভিশনের লাইটিং ও বৈদ্যুতিক সরন্ঞাম ঠিকাদারি কাজে অনিয়ম ও দুর্নীতির অভিযোগে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় সাব কমিটির বৈঠক আগামি ২২ সেপ্টেম্বর সংসদ ভবনে দুপুর ১২ টায় অনুষ্ঠিত হবে।
গত ২৫ জুলাই অনুষ্ঠিত সংসদীয় স্থায়ী কমিটির প্রথম বৈঠকে এ সাব কমিটি গঠিত হয়। সংসদীয় কমিটির সভাপতি হলেন ব্র্ঋাণবাড়িয়া-৩ আসনের সংসদ সদস্য ওবায়দুর মোকতাদির চোধুরি। আর সাব কমিটির প্রধান লক্ষীপুর-১ আসনের সংসদ সদস্য আনোয়ার হোসেন খান।কমিটির অন্য সদস্যরা হলেন বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ তন্ময়, মহিলা আসনের সংসদ সদস্য সৈয়দা রুবিনা আকতার।
থার্ড টার্মিনালে লাইটিং ও বৈদ্যুতিক সরনন্ঞাম ঠিকাদারি কাজে অনিয়ম ও দুনীতির খবর ইতোমধ্যেই গণমাধ্যমে প্রকাশিত হয়। এতে তুলে ধরা হয় সংসদীয় স্থায়ী কমিটির এক সদস্য পুরো সিন্ডিকেডের নেতৃত্ব দিচ্ছেন। দুদক বিষয়টি খতিয়ে দেখছে।এর আগে থার্ড টার্মিনালের দ্বিতীয়বার দেয়া পিডিকে দুদক তলব করে। পরে তা ধামাচাপা পড়ে যায়। থার্ড টার্মিনালের ইএম বিভাগের ঠিকাদারি কাজ করেন একজন প্রভাবশালী ঠিকাদার, দুদক তার টিকিটিও স্পর্শ করতে পারেনি।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।