রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
বিমানের এস্টেট ম্যানেজার জনাব আলি ও ক্লিনার এটেনডেন্ট মনি বেগমের জামায়াত কানেকশন, সরকার বিরোধী কাজে লিপ্ত, প্রধানমন্ত্রীকে কটুক্তি, ব্যংগ : দুদকে অভিযোগ দায়ের

বিশেষ সংবাদদাতা : এবার বাংলাদেশ বিমানের ম্যানেজার এস্টেট জনাব অলি ও ক্লিনার এটেনডেন্ট মনি বেগমের দুর্নীতির পাশাপাশি সরকার বিরোধী লিপ্ত থাকার অভিযোগ পাওয়া গেছে। তারা জাতির জনক এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ব্যাংগ ও প্রকাশ্যে কটুক্তি করছেন বলেও অভিযোগ। তারা দুজনই জামায়াতের সক্রিয় কর্মী বলেও অভিযোগ। তাদেও ফিরিস্তি বর্ণনা করে দুদক চেয়ারম্যান বরাবর অভিযোগ করা হয়েছে। বিমানের চেয়ারম্যান, এমডিসহ সংশ্লিষ্ট কর্মকর্তাকে অভিযোগের অনুলিপি দেয়া হয়েছে। একজন জিএম তাকে আগলে রেখেছেন বলে শোনা যায়।ওই জিএম মনি বেগমকে দিয়ে অফিস টাইমের পরেও কম্পিউটার টাইপ কাজ করান বলেও জানা যায়। ক্লিনার এটনডেন্ট মনি বেগম জামায়াত কানেকটেট বলে বিমানের ঠিকাদাররা জানান। ঠিকাদাররা বলে বেড়ান বিমানের ক্লিনার এটেনডেন্ট মনি বেগম জামায়াতের মহিলা রোকন হিসেবে রাজনৈতিক কর্মকান্ড করছেন।
দুদক চেয়ারম্যান বরাবর ‘বিমান বলাকা ভবনের ক্লিনার এটেনডেন্ট মনি বেগমের দুর্নীতির অভিযোগ প্রসংগে’ শিরোনামে দুদক চেয়ারম্যান বরাবর ১১৪ হোল্ডিংয়ের আশকোনা মেডিকেল রোডের বাসিন্দা আ: মালেক অভিযোগ দায়ের করে বলেছেন, হোটেল টেন্ডার অনুমোদনের জন্য কোটি কোটি টাকার লেনদেন মনি বেগমের মাধ্যমে হয়ে থাকে। বলাকা ভবনে টেন্ডার সংক্রান্ত আর্থিক লেনদেন হয় মনি বেগমের মাধ্যমে। মনি বেগমের কাজ বলাকা ভবনে ক্লিনারদের হাজিরা মেইটেইন করা , কিন্ত মনি বেগম ম্যানেজারের পিএ হিসেবে কাজ করে থাকেন।
দুর্নীতির ফসল হিসেবে মনি বেগম নামে- বেনামে প্রচুর বিত্ত-বৈভবের মালিক হয়েছেন। উত্তরার কামারপাড়ায় ৫ কাঠার প্লট,টংগি গাজিপুরায় ১০ কাঠার প্লট, উত্তখানের কাচকুড়গায় ৫ কাঠার প্লট, দক্ষিণখান গাওয়াইর এলাকায় ১টি ফ্লাটবাড়ি, নিজ এলাকা নোয়াখালিতে প্রচুর সম্পদ রয়েছে। নামে-বেনামে বিভিন্ন হিসাবে বিভিন্ন ব্যাংকে প্রচুর টাকা জমা রয়েছে- যা তদন্ত করলেই বের হয়ে আসবে।
ক্লিনার এটেনডেন্ট মনি বেগম সরকার বিরোধী কাজে লিপ্ত বলেও অভিযোগ করা হয়েছে বিমানের পরিচালক প্রশাসন বরাবর। স্বপন চৌধুরি নামের আওয়ামী পরিবারের এক সদস্য এই অভিযোগ দায়ের করেছেন। অভিযোগে বলা হয়েছে মনি বেগম আন্ডারগ্রাউন্ডে জামায়াতের মহিলা রুকন। এই মনি বেগম মাননীয় প্রধানমন্ত্রী এবং জাতির জনকের নামে প্রকাশ্যে ব্যংগ ও কটুক্তি করে আসছেন বলেও অভিযোগ। বিমানের এস্টেট ম্যানেজার মো. জনাব আলিও জামায়াতের সক্রিয়কর্মী বলে অভিযোগ।ক্রমশ

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।