রবিবার, ০৫ মে ২০২৪, ০৭:০৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
„উত্তরায় একটি বহুতল ভবনে বোমা বিস্ফোরণ, গ্রেফতার-২

ডেক্স রিপোর্ট : রাজধানী উত্তরায় একটি বহুতল বাড়িতে বোমা (ককটেল) বিস্ফোরণের ঘটনায় ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

এ ঘটনায় হাবিব নামে এক ব্যক্তি আহত হয়েছেন। পুলিশ ঘটনাস্থল থেকে হাবিব ও শিহাব নামে দু’জনকে গ্রেফতার করেছে। পরে খবর পেয়ে ডিএমপির বোমা- ডিস্পোজাল ইউনিটের একটি দল ঘটনাস্থল পরিদর্শক করেন।

শুক্রবার দুপুরে উত্তরা পশ্চিম থানার ৫ নম্বর সেক্টর ৬/এ রোডের ২০ নম্বর ৬ তলা ভবনের ৩য় তলায় এ বোমা বিস্ফোরণ ঘটে।

আজ রাত সোয়া ১০টায় ডিএমপির উত্তরা পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মহসীন গণমাধ্যমকে এ খবর নিশ্চিত করেছেন।

তিনি জানান, শুক্রবার দুপুর সোয়া ১টার দিকে রাজধানীর উত্তরা পশ্চিম থানার এ বাড়ির একটি ফ্লাটে হঠাৎ করে ককটেল বিস্ফোরণ হয়। পরে খবর পেয়ে ডিএমপির উত্তরা বিভাগের উপ- পুলিশ কমিশনার (ডিসি) মোহাম্মদ মোর্শেদ আলমের নেতৃত্বে একদল পুলিশ দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পুরো বাড়িটি ঘিরে রাখে।

ওসি মহসীন আরো জানান, পুলিশ ঘটনাস্থল থেকে একটি তাজা বোমা (ককটেল), ছয়টি বিস্ফোরিত বোমার যন্ত্রাংশসহ বিভিন্ন আলামত জব্দ করেছে। এ ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে হাবিব ও শিহাব নামে দু’জনকে পুলিশ আটক করেছে।

পুলিশ বলছে, অভিযানটি দুপুর দেড়টায় শুরু হয়ে রাত সাড়ে ১০টা পর্যন্ত চলে। এই ফ্লাটটিতে ফ্যাশন ভিলেজ নামে একটি বায়িং হাউজ ছিল। শিহাব এখানে সব সময় থাকতেন। ককটেল বিস্ফোরণের সময় হাবিব আহত হন।

এদিকে, শুক্রবার রাতে ঘটনাস্থলে থাকা উত্তরা পশ্চিম থানার (ওসি) অপারেশন পার্থ প্রতীক ভ্রট্টাচার্য্য বলেন, তদন্তের পর এই ব্যাপারে বিস্তারিত বলা যাবে। এই মুহূর্তে কিছুই বলা যাচ্ছে না।
সূত্র : বাসস

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।