বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:০৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
রণবীর নাকি ঠকিয়েছেন দীপিকাকে

বিনোদন ডেক্স : রণবীরের সঙ্গে দীপিকার বিচ্ছেদের বিষয় নিয়ে মুখ খোলেন পাডুকন। তিনি বলেন, রণবীরের সঙ্গে সম্পর্কে থাকাকালীন, অন্য কিছুই মনে ছিল না তাঁর। ওই সময় সম্পর্কের উপরই পুরোপুরি নির্ভর করে ছিলেন তিনি। কিন্তু, দিনের পর দিন ধরে রণবীর নাকি তাঁকে ঠকিয়েছেন। এক সময় রণবীরকে তিনি হাতেনাতেও ধরেছিলেন বলে দাবি করেন দীপিকা পাডুকন।

দীপিকার কথায়, সম্পর্ক যাতে ভালভাবে এগিয়ে চলে, তার জন্য আপ্রাণ চেষ্টা করেছিলেন। রণবীরের সঙ্গে সম্পর্ক ভেঙে তিনি কখনওই বেরিয়ে আসতে চাননি। কিন্তু সবকিছু সহ্য করেও শেষ পর্যন্ত তিনি সম্পর্ক টিকিয়ে রাখতে পারেননি বলেও আক্ষেপ করেন দীপিকা। ২০০৭ সালে বলিউডে ডেবিউ করেন দীপিকা পাডুকন। ২০০৮ সালে ‘বাচনা এ হাসিনো’-র সময় রণবীর কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ান দীপিকা। কিন্তু, ‘আজব প্রেম কি গজব কাহানি’-র সময় থেকে ক্যাটরিনার সঙ্গে নতুন করে সম্পর্কের সূত্রপাত হয় রণবীর কাপুরের। ফলে, দীপিকার সঙ্গে বিচ্ছেদ হয়ে যায় রণবীরের।

এ বিষয়ে একটি ম্যাগাজিনের সাক্ষাতকারে দীপিকা বলেন, সেক্স তাঁর কাছে শুধু মাত্র শরীরের চাহিদা নয়। মন প্রাণ দিয়ে তিনি ভালবেসেছিলেন রণবীরকে। আর সেই কারণেই এই সম্পর্কের উপর তাঁর আত্মনির্ভরতা গড়ে উঠেছিল বলেও মন্তব্য করে দীপিকা। কিন্তু, তাঁর সঙ্গে সম্পর্কে থাকাকালীন রণবীর তাকে দিনের পর দিন ঠকিয়েছেন। রণবীরকে হাতেনাতে ধরার পরও তাঁকে প্রথমে ক্ষমা করে দিয়েছিলেন। কিন্তু, বিষয়টি যখন রণবীরের অভ্যেসে পরিণত হয়, তখন তিনি মেনে নিতে পারেননি। এবং, সম্পর্ক ছেড়ে বেরিয়ে আসেন বলেও জানান দীপিকা পাডুকন।

প্রসঙ্গত, এ বিষয়ে দীপিকা আরও বলেন, রণবীরের সঙ্গে বিচ্ছেদ হওয়ায় তিনি খুশি। শুধু তাই নয়, বর্তমানে তাঁর জীবনে যিনি রয়েছেন, তিনি রণবীরের তুলনায় শত গুনে ভাল বলেও মন্তব্য করেন দিপ্পি।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।