সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
বিমানের এটিএস কর্মচারি তুষার চৌধুরির ‘ডি’ পাস নিয়ে লংকাকান্ড : সীস ফেরত না মুচলেকা ? এডমিন অফিসার বললেন, মাঝেমধ্যেই তুষার ডিউটি ফাকি দেয়

বিশেষ সংবাদদাতা : বাংলাদেশ বিমানের ইন্ঞিনিয়ারিং বিভাগের এটিএস তুষার চৌধুরির ‘ডি’ পাস (এয়ারপোর্ট ডিউটি পাস) নিয়ে লংকাকান্ড হবার উপক্রম। ঘটনাটি এডমিন অফিসার রোকসানা আকতার এবং সেকশন ইনচার্জ আকতারুজ্জামান পর্যন্ত গড়িয়েছে। তবে তারা স্বীকার করেননি যে, তুষার চৌধুরির ‘ডি’ পাস সীস করা হয়েছে, তারা বলেছেন, তুষার চৌধুরির ডিউটি শেষে‘ ডি’ পাসটি ভুলে বাসায় নিয়ে, এটা নিয়মের ব্যত্যয়, পরে তাকে বাসা থেকে ডেকে এনে ‘ডি’ পাস জমা দেয়ার জন্য নির্দেশ দেয়া হয়। তুষার চৌধুরি ‘ডি’ পাস সেকশনে জমা দেন। তার থেকে মুচলেকা নেবার বিষয়টিও অস্বীকার করা হয়েছে।
এ ব্যাপারে এডমিন অফিসার রোকসানা আকতার জানান, এটাকে তাৎক্ষণিকভাবে অপরাধ বলা যাবে না, এটা ভুল, ভুল করে তুষার চৌধুরি ‘ডি’ পাস বাসায় নিয়ে যায়। তবে তিনি জানান, তুষার চৌধুরির বিরুদ্ধে আদম পাচার, চাকরি দেবার নামে কারো থেকে টাকা হাতিয়ে নেয়ার ব্যাপারে কেউ অভিযোগ করেনি, করলে আমরা তদন্ত করবো। তবে তুষার মাঝেমধ্যেই ডিউটি ফাকি দেয়।
আখতারুজ্জামান তার মোবাইল থেকে ফোন করে জানান, তুষার চৌধুরির ‘ডি’ পাস সীস করা হয়নি , তার থেকে মুচলেকা নেয়া হয়নি। তার সাথে থাকা তুষার চৌধুরিকে ফোনটি দিয়ে কথা বলার জন্য বলেন। তুষার চৌধূরি আখতারুজ্জামানের মোবাইল ফোনটি হাতে নিয়ে বলতে থাকেন, আমি ডিউটি শেষে ‘ডি’ পাসটি বাসায় নিয়েছিলাম, স্যার আমাকে বাসা থেকে ডেকে এনে ‘ডি’ পাস জমা নিয়েছেন। আমি আদম পাচার কিংবা চাকরি দেবার নামে কারো থেকে কোন টাকাপয়সা নিইনি।
সংশ্লিষ্ট সূত্র জানায়, তুষার চৌধুরি ‘ডি’ পাস বাসায় নিয়ে গিয়ে ডিউটির বাইরে অর্থাৎ ডিউটিকালিন সময় ছাড়া ‘ডি’ পাস ব্যবহার করে বিমানবন্দরে এসে ধান্দা করে থাকে, এর আগেও নাকি তুষার চৌধরি ডি পাস বাসায় নিয়ে যায়। ফরিদপুরের নগরকান্দা তার বাড়ি।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।