বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
রাশিয়া বিশ্বকাপ : আর ৯৯ দিন বাকি

খেলা ডেস্ক : ফিফা বিশ্বকাপের ২১তম আসরের জন্য রাশিয়ার দিন গনণা আগেই শুরু হয়েছে। মস্কোর লুজিনিকি স্টেডিয়াম আলোয় আলোয় সাজবে। উদ্বোধনী ম্যাচে দর্শকের উল্লাস-উত্তেজনা মাখতে লুজিনিকির প্রতিটি রড-সিমেন্টেও যে প্রহর গুণছে। অপেক্ষা ফুরাতে আর বেশি দেরি নেই। রাশিয়া বিশ্বকাপের বাকি মাত্র ৯৯ দিন। গত ৭ মার্চ রাতেই হিসাবের গণনার ঘরে তিন অংক থেকে সিদা দুই অংকের ঘরে নেমে এসেছে সংখ্যাটি। ৯৯ দিন পরেই রাশিয়া-সৌদি আরবের খেলোয়াড়দের পায়ের ছাপের সাক্ষী হবে লুজিনিকি।

রাশিয়াও প্রস্তুতি নিচ্ছে সব দিক থেকে। ক’দিন আগে ৩২ দেশের কোচ, মিডিয়া ম্যানেজার, বাজার ব্যবস্থাপনার সঙ্গে সম্পৃক্তদের একটি প্রশিক্ষণ দিয়েছে রাশিয়া। যাতে করে ফুটবলার এবং দলের সঙ্গে যারা থাকবেন তাদের কোন অসুবিধা না হয়। বিভিন্ন সংগঠনও নিচ্ছে নানা ধরণের উদ্যোগ।

রাশিয়ার ক্রেমলিনে একটি ঘড়িতে বিশ্বকাপ শুরুর দিন গনণা শুরু করেছে। প্রতিটি সেকেন্ড থেকে মিনিট গুনছে এই ঘড়ি। ৩২ দলের অংশগ্রহলে রাশিয়ার এই বিশ্বকাপ শেষ হবে একমাস পরে। ১৫ জুলাই ফাইনাল ম্যাচের মধ্যে দিয়ে পর্দা নামবে রাশিয়া বিশ্বকাপ ২০১৮’র। মস্কোর লুজিনিকি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচটি।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।