বুধবার, ০১ মে ২০২৪, ০২:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
মন্ত্রিসভায় নতুন- পুরনো হাফ ডজনের ওপরে মন্ত্রীদের দপ্তরে রদবদল

নিজস্ব প্রতিবেদক : মন্ত্রিসভায় নতুন সদস্য ও পুরনো সদস্যদের দপ্তর ব্যাপক রদবদল করা হয়েছে। বিশেষ করে বিমানমন্ত্রী রাশেদ খান মেনন যখন যুক্তরাজ্যে কার্গো ফ্লাইট চালুর ব্যাপারে জোরালো ভূমিকা রাখছিলেন ঠিক সে সময় তার দপ্তর রদবদল করা হলো। নতুন একজনকে বিমান মন্ত্রণালয়ের দায়িত্ব দেয়া হলো। মেননকে বেসামরিক বিমান ও পর্যটন থেকে সরিয়ে সমাজকল্যাণমন্ত্রী করা হয়েছে। আর বিমানমন্ত্রী করা হয়েছে এ কে এম শাহজাহান কামালকে।

পানিসম্পদমন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদকে পরিবেশ ও বনমন্ত্রী করা হয়েছে। আর এই মন্ত্রণালয়ের দায়িত্ব থাকা আনোয়ার হোসেন মঞ্জুকে করা হয়েছে পানি সম্পদমন্ত্রী।

নতুন মন্ত্রী হওয়া মোস্তাফা জব্বারকে ডাক, টেলিযোগাযোগ ও আইসিটি মন্ত্রণালয়ের মন্ত্রী করা হয়েছে। আর প্রতিমন্ত্রী থেকে মন্ত্রী হওয়া নারায়ণ চন্দ্র চন্দকে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের মন্ত্রী করা হয়েছে।

নতুন প্রতিমন্ত্রী হিসেবে শপথ নেওয়া কাজী কেরামত আলীকে শিক্ষা মন্ত্রণালয়ের কারিগরি ও মাদ্রাসা বিভাগের প্রতিমন্ত্রী করা হয়েছে। আর ডাক ও টেলিযোগাযোগ প্রতিমন্ত্রী তারানা হালিমকে তথ্য প্রতিমন্ত্রী করা হয়েছে।

পূর্ণমন্ত্রীর কাজ করে যাওয়া সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এখন থেকে শুধু প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করে যাবেন।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।