সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৭:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
শাহজালালে চোরের মুখে কেক : স্বীকার করলেন ম্যাজিষ্ট্রেট

নিজস্ব প্রতিবেদক :  হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এক চোরের মুখে কেক তুলে দেয়া হয়েছে। ঘটনার সত্যতা স্বীকার করেছেন বিমানবন্দরের নির্বাহী ম্যাজিষ্ট্রেট। চোরকে  গ্রেফতারের পর তার বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবম্স্থার বদলে তাকে জামাই আদর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত ১ জানুয়ারী শাহজালাল বিমানবন্দরে।

জানা গেছে,ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ইংরেজি নতুন বছর বরণকে কেন্দ্র করে ঘটেছে এই নতুন ও অভিনব ঘটনা। বিমানবন্দরে ধরা পড়েছে চোর।

স্বাভাবিক নিয়মেই তার গণধোলাই কপালে জোটার কথা ছিল। কিন্তু তার বদলে কপালে জুটেছে বর্ষ বরনের কেক।

জানা গেছে, বিমানবন্দরে কিছু ছিঁচকে চোর যাত্রীদের সাহায্য করার জন্য ঘুরে বেড়ায়।  হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে এমন একজন ছিঁচকে চোর একযাত্রীর লাগেজ উঠিয়ে দেয়ার সময় একটি ব্যাগ সরিয়ে ফেলে। পরে তাকে গ্রেফতার করে আইনশৃংখলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা। তাকে বিমানবন্দর নির্বাহী ম্যাজিষ্ট্রেট কোর্টে চালান দেয়া হয়। আদালত তাকে ৬ মাসের সাজা দেয়।  এ সময় আদালত চত্বরে  আকস্মিকভাবে বর্ষবরনের কেক কাটার অনুষ্ঠান চলতে থাকে।  এ সময় চোরকেও কেক কাটার অনুষ্ঠানে চোরকে কেক খেতে দেখা যায়।

এ  ব্যাপারে বিমানবন্দরের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ ইউসুফের  জানান, এ ধরনের ছিঁচকে চোর যাত্রীদের লাগেজ গাড়িতে উঠিয়ে সাহায্য করার নামে ব্যাগ সরিয়ে ফেলে।   এরই ধারাবাহিকতায় ছিচকে চোর মিজানুর রহমান (২৫)কে হাতেনাতে আটক করা হয়।

তিনি বলেন, পরে তাকে আদালতে তুললে বিচারে  তাকে ৬ মাসের সাজা দেওয়া হয়।

কিন্তু বিচার শেষে নিয়ে যাওয়ার সময় বিমান কর্তৃপক্ষের বর্ষবরণের কেক কাটার সামনে পড়তে হয়। সবার সাথে চোরের মুখেও কেক তুলে দেওয়া হয়।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।