রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:০২ অপরাহ্ন
ব্রেকিং নিউজ:
টসে হেরে ৬ উইকেট হারিয়ে বাংলাদেশের রান দুই শ’ পেরোলো

খেলা ডেক্স : বাংলাদেশের দলীয় স্কোর ২০০ ছাড়িয়েছে। ৪৩তম ওভারে এসে ৬ উইকেট হারিয়ে দুশ’ রান পেরোয় তারা। ওভালে বুধবার সন্ধ্যায় নিউজিল্যান্ডের বিপক্ষে টস হেরে শুরুতে ব্যাটিংয়ে নামতে হয় বাংলাদেশকে। ব্যাট হাতে সতর্ক সূচনার চেষ্টা করছিলেন দুই ওপেনার তামিম ইকবাল ও সৌম্য সরকার। তবে দলীয় ৬০ রানে দুই ওপেনার আউট হয়ে মাঠ ছাড়েন। সৌম্য ২৫ ও তামিম ২৪ রান করেন।

এরপর জুটি বাঁধেন সাকিব আল হাসান ও মুশফিকুর রহিম। তৃতীয় উইকেটে এই জুটি ভালোই খেলছিলেন। তবে ২৪তম ওভারে নিজেদের ভুল বোঝাবুঝিতে রান আউটের ফাঁদে পড়ে মাঠ ছাড়তে হলো মুশফিকুর রহিমকে। ৩৫ বল থেকে ১৯ রানের সতর্ক ইনিংস খেলেন মুশফিক।

দলীয় ১৬১ রানে যান পরপর দুই ম্যাচে হাফসেঞ্চুরি করা সাকিবও। গ্র্যান্ডহোমের বলে কট বিহাইন্ড হন তিনি। আউট হওয়ার আগে ৬৮ বল থেকে ৬৪ রান করেন তিনি। এরপর পঞ্চম উইকেটে এখন মিঠুনের সঙ্গী হন মাহমুদউল্লাহ। দলীয় ১৭৯ রানে মিঠুন আউট হন ২৬ রান করে। এরপর মাহমুদউল্লাহ (২০) ফিরে যান দলীয় ১৯৭ রানে। সপ্তম উইকেটে এখন খেলছেন দুই তরুণ ক্রিকেটার মোসাদ্দেক হোসেন ও সাইফুদ্দিন।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্ত জয়ে বিশ্বকাপ মিশন শুরু করেছে বাংলাদেশ। শ্রীলঙ্কাকে বড় ব্যবধানে হারিয়ে শুরু করেছে নিউজিল্যান্ড। তাই এই দু’দলের জন্যই আজ এগিয়ে যাওয়ার লড়াই।

 

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।