সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ০৩:৫৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ:
উত্তরখান থানার ওসি এবং এসআই’র মদদ : মামলা নেয়নি পুলিশ : উত্তরখানের আটিপাড়ায় সন্ত্রাসী সুমনের নেতৃত্বে সংঘবদ্ধ সশস্ত্র হামলা : প্রবাসীর বাড়ি দখলের পায়তারা

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর উত্তরখানের আটিপাড়ায় কুড়িপাড়াটেকে উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন এবং এসআই বখতিয়ারের মদদে সন্ত্রাসী সুমনের নেতৃত্বে সংঘবদ্ধ সন্ত্রাসীরা প্রবাসী নজরুল ইসলামের বাড়ি দখলের পায়তারা করছে বলে অভিযোগ। গত ২০ ডিসেম্বর গভীর রাতে প্রবাসী নজরুল ইসলামের বাড়িতে সন্ত্রাসী সুমনের নেতৃত্বে একদল সংঘবদ্ধ সন্ত্রাসীরা প্রবাসী নজরুল ইসলামের উত্তরখানের আটিপাড়ায় কুড়িপাড়ারটেকের বাড়িতে সশস্ত্র হামলা করে তার স্ত্রী সালামা ও দুই শিশু কন্যাকে জিম্মি করে সন্ত্রাসী কায়দায় জোর করে বাড়ি থেকে বের দিতে উদ্যত হয়। সালমার আর্ত চিৎকারে আশপাশের প্রতিবেশীরা ছুটে এলে সন্ত্রাসীরা একটি কক্ষে বাইরে থেকে তালাবদ্ধ করে সটকে পড়ে। উত্তরখান থানায় মামলা করতে গেলে থানা পুলিশ মামলা নেয়নি। রুমের তালা দেয়ার ব্যাপারে পুলিশ বলে যে, আমরা আপনার ঘরের তালা ভাংবো কেন? কে তালা দিয়েছে, আমরা কি জানি নাকি? এ সব কথা বলে প্রবাসীর স্ত্রী সালমাকে তুচ্ছতাছিল্য করে তাকে এবং তার ভাইকে থানা থেকে বের করে দেয় বলেও অভিযোগ। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন পর্যন্ত করতে আসেনি, মামলা নেয়নি বলে প্রবাসী নজরুলের স্ত্রী সালামা অভিযোগ করেছেন। পরে প্রবাসীর স্ত্রী সালমা আদালতে মামলা করতে আদালতের দ্বারস্থ হয়েছেন।
সালামা জানায়, ২০০৭ সালে তার স্বামী উত্তরখানের আটিপাড়ায় সাড়ে ৩ কাঠা জায়গা ক্রয় করে ২০০৯ সালে বাড়ি করে বসবাস করছে। এখন প্রতিবেশি বেলায়েতুন নেছা ভুয়া দলিল বানিয়ে পুলিশের সহায়তায় বাড়িটি দখলের পায়তারা করছে। ইতিমধ্যেই বাড়িটি দখলের জন্য কয়েকদফা সন্ত্রাসী সুমনের নেতৃত্বে হামলা করা হয়েছে। একটি ঘটনায় উত্তরখান থানা পুলিশ একটি জিডি নিয়েছে। এর পর থেকে থানা পুলিশ ম্যানেজ হয়ে যাওয়ায় আর কোন সন্ত্রাসী হামলার জিডি বা মামলা নিচ্ছে না।
‘উত্তরখান থানার ওসি হেলাল উদ্দিন এবং এসআই বখতিয়ারের মদদে সন্ত্রাসী সুমনের নেতৃত্বে প্রবাসী নজরুল ইসলমের বাড়ি দখলের পায়তারা’ বিষয়ক অভিযোগ ডিএমপি কমিশনার বরাবর করা হয়েছে। অভিযোগের অনুলিপি স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র সচিব, মহাপুলিশ পরিদর্শকসহ সংশ্লিষ্ট দপ্তরে পাঠানো হয়েছে।

এই ওয়েবসাইটের যে কোনো লেখা বা ছবি পুনঃপ্রকাশের ক্ষেত্রে ঋন স্বীকার বাঞ্চনীয় ।